খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

কোটা বাতিলের দাবিতে কুয়েটের শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

সরকারি চাকুরিতে কোটা পদ্ধতি সংস্কার ও মেধাভিত্তিক নিয়োগ নিশ্চিতের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)’র শিক্ষার্থীরা।

রবিবার (৭ জুলাই) বিশ্ববিদ্যালয়ের “দুর্বার বাংলা” পাদদেশে বেলা সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত ১ ঘন্টা অবস্থান কর্মসূচি পালিত হয়।

অবস্থান কর্মসূচি পালন করে সাধারণ শিক্ষার্থীরা “কোটা নয় মেধা”, “কোটা মানে ভিক্ষা”, জেগেছে রে, জেগেছে, ছাত্রসমাজ জেগেছে। বিভিন্ন ধরনের স্লোগান দেয়।

অবস্থান কর্মসূচি পালনের পর সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জাহিদ বলেন, কোটাবিরোধী আন্দোলনের কর্মসূচির অংশ হিসেবে আমরা কুয়েটের সাধারণ শিক্ষার্থীরা কোটা সংস্কার আন্দোলনের পক্ষে অবস্থান কর্মসূচি পালন করলাম। এরপর আমাদের খুলনা বিভাগের সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে শিববাড়িতে বিকাল ৩ টায় বাংলা ব্লক কর্মসূচিতে অবস্থান ও মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়েছে। কুয়েটের সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে আমরা সেখানেও অবস্থান করবো। এবং পরবর্তীতে যে কর্মসূচি আসবে সম্মিলিতভাবে কুয়েটের সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে আমরা আমাদের পরবর্তী কর্মসূচি নির্ধারণ করবো।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!